২৬টি প্রতিশ্রুতি দিয়ে আসন্ন নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনপির চেয়ারম্যান  পদপ্রার্থী আইয়ুব আলী নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

.

সোমবার (৩১ জানুয়ারি) রাতে উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের মিলনায়তন প্রাঙ্গণে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

.

ইশতেহারে আইয়ুব আলী সন্ত্রাসী,চাঁদাবাজি,মাস্তানী বন্ধ করে ব্যবসা বান্ধব পরিবেশ তৈরীসহ মোট ২৬ টি প্রতিশ্রুতি দেন।

.

নির্বাচনী ইশতেহারে আইয়ুব আলী বলেন, বয়স্ক ভাতা,বিধবা ভাতা,দুঃস্থভাতার কার্ড বিনামূল্যে ন্যায্যতার ভিত্তিতে বন্টন করা হবে। জন্ম নিবন্ধন জটিলতা দূরীকরণ ও হয়রানি বন্ধ এবং সরকার নির্ধারিত ফি আমার পরিবারের পক্ষ থেকে বহন করে সম্পূর্ণ বিনামূল্যে জন্ম নিবন্ধন সেবা প্রদান হবে।

.

আইয়ুব আলী আক্ষেপ করে বলেন, সকালে নোয়াখালী জেলা প্রশাসন নির্বাচনে সর্বোচ্চ নিরাপত্তার আশা দিলেও একই দিন বিকেলে আমার মহিলা কর্মীদের উপর হামলা চালিয়েছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহিন চৌধুরীর কর্মীরা। এই হামলার বিচার আমি মুছাপুরের জনগনের হাতে তুলে দিলাম।

.

আইয়ুব আলী আরও বলেন,  দূর দেশে থাকলেও আমি সব সময় মুছাপুরের মানুষকে ভালবাসতাম। জনসেবার ব্রত নিয়ে কাজ করেছি। মুছাপুরের দুস্থ মানুষদের ও মসজিদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ-তহবিল থেকে নগদ অর্থ পেতে সহযোগিতা করেছি। আমি আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করেছি মানুষের পাশে থাকার। আপনাদের ভালোবাসা ও আগ্রহে আমি পারিবারিক ভাবে সিদ্ধান্ত নিয়েছি স্থায়ীভাবে আপনাদের পাশে থাকবো। বিদেশের ব্যবসা বানিজ্য দেখার দায়িত্ব দিয়েছি আমার ভাইদের উপর। আমি স্থায়ী ভাবে বাংলাদেশে থেকে যাবো এবং আপনাদের সেবা করবো।

.

এসময় জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

.

উল্লেখ্য, আগামী ৭ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জের ৮ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

.

Sharing is caring!