শাকিল আহমেদ ঃ


হেফাজতে ইসলামের ডাকা রোববারের (২৮ মার্চ) সকাল-সন্ধ্যা হরতালের প্রতিবাদে গণমিছিলের ডাক দিয়েছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

শনিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে ফেসবুক লাইভে এসে তিনি এ ঘোষণা দেন।

একরামুল করিম চৌধুরী বলেন, নোয়াখালীর সকল আওয়ামী পরিবারের সদস্যের প্রতি আহ্বান জানাচ্ছি। আগামীকাল হেফাজতে ইসলামের হরতাল ডাকা হয়েছে। সেটার বিরুদ্ধে আগামীকাল নোয়াখালীতে বিকেল সাড়ে ৩টায় হরতালবিরোধী গণমিছিল করা হবে। আপনারা সবাই সেখানে থাকবেন। আমি নিজেই নেতৃত্ব দিব।

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে হেফাজতে ইসলামের ডাকা হরতালের প্রতিবাদ ও স্বাধীনতাবিরোধী জঙ্গিগাষ্ঠীর বিরুদ্ধে নোয়াখালীত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুবলীগ। মিছিলে নেতৃত্ব দেন সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

এ সময় একরামুল করিম চৌধুরী বলেন, দেশের ভেতরে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে এখনও বিএনপি-জামায়াত ও হেফাজতে ইসলামের লোকজন ষড়যন্ত্র করছে। আমাদের অতীতের মতো সজাগ থাকতে হবে। কেউ যেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের গতিধারাকে বাধাগ্রস্ত করতে না পারে।

সমাবেশে অন্যান্যের মধ্যে সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট, যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!