মো. সেলিম:

নোয়াখালীর সোনাইমুড়ীতে ইয়াবা ও গাঁজা সেবনের অপরাধে ৭ মাদক সেবীকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ৬টা থেকে ১০টা পর্যন্ত অভিযান চালিয়ে এ দন্ডাদেশ দেয় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল। এ সময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন, নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো.আনোয়ারুল হক ও সোনামুড়ী থানা পুলিশ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সু-নির্দিষ্ট অভিযোগ ও তথ্যের ভিত্তিতে সকাল ভোরে প্রত্যেক মাদক সেবীদের বাড়িতে অভিযান পরিচালনা করা হয় । অভিযানকালীন সময়ে উপযুক্ত প্রমাণের ভিত্তিতে ২জন ইয়াবা সেবী ও ৫জন গাঁজা সেবীকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে প্রত্যেক মাদক সেবীকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা করে অর্থ দন্ডাদেশ দেয় ভ্রাম্যমাণ আদালত।

সাজা প্রাপ্তরা হচ্ছেন, আমিশা পাড়া ইউনিয়নের দিঘির গাঁও গ্রামের আলী আকবর’র ছেলে ইয়াবা সেবী মো. বেলাল হোসেন, ৯নং দেওটি ইউনিয়নের রুহুল আমিন নগর গ্রামের মো.তাজুল ইসলাম’র ছেলে ইয়াবা সেবী মো.ফয়সল (২২), রুহুল আমিন নগর গ্রামের লুৎফুর রহমান’র ছেলে গাঁজা সেবী মো. সাজু (৪০), একই গ্রামের নাদরের জামানের ছেলে গাঁজা সেবী মো. আসাদ (৪০) এবং ১০ নং আমিশা পাড়া ইউনিয়নের নয়া রাজারামপুর গ্রামের ওবায়দল হক’র ছেলে মো. অহিদ উল্যাহ , একই ইউনিয়নের বাহারি নগর গ্রামের সৈয়দ রহমান’র ছেলে গাঁজা সেবী মো.মামুন (২৮), একই ইউনিয়ন ও একই গ্রামের সৈয়দ রহমান’র ছেলে গাঁজা সেবী মো.হুমায়ুন কবির (৩৬)।

Sharing is caring!