বিশেষ প্রতিনিধিঃ

সুবর্নচর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক লোকমান হোসেন সাগরের উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী।২৭ এপ্রিল বুধবার ইফডার পরবর্তী সময় আনুমানিক ৭ঃ৩০ মিনিটে নোয়াখালী জেলা জজ কোর্টের পাশের গলিতে এই হামলা চালানো হয়।হামলার অভিযোগে মাইন উদ্দি শাকিল নামে এক সন্ত্রাসী কে স্হানীয় এবং জেলা ছাত্রলীগের কিছু সদস্য গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
.
স্হানীয় ভাবে জানা যায়,সাগর ইফতার শেষ করে জজ কোর্টের পাশের গলি দিয়ে জেলা শহরে আসার পথে সন্ত্রাসীরা তার উপর দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে অতর্কিতে হামলা চালায়।হামলায় তার পা ভেঙে যায়, বিভিন্ন জায়গায় মারধরের কারনে মুখমণ্ডল সহ শরীরের বিভিন্ন অংশ জখম হয়ে ফুলে যায়।
.
হামলার শিকার সাগর এনকে টিভি কে জানান,সুবর্ণচরের চরজব্বরে ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে গত কিছুদিন যাবত উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবদুল্লাহ আল মামুন জাবেদের সাথে তার বিরোধ দেখা দেয়।কিন্তু স্হানীয় ভাবে সাগরের অবস্থান শক্ত হওয়ার কারনে জেলা শহরে সন্ত্রাসী ভাড়া করে এনে তাকে হত্যা করার উদ্দেশ্যে এই হামলা চালানো হয়।আর এই হামলার নেতৃত্ব দেন মাইন উদ্দিন শাকিল।
.
অচেতন সাগরের জ্ঞান ফিরে আসলে তিনি শাকিলকে চিনতে পারার কথা জানায়।এরপর ছাত্রলীগের জেলা শাখার সদস্যরা উত্তেজিত হয়ে তাকে খুঁজতে শুরু করে। একপর্যায়ে নোয়াখালী সুপার মার্কেটে তাকে পেয়ে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
.
জানা যায়,গ্রেফতারকৃত শাকিল নোয়াখালী সিভিল সার্জন অফিসের অধীনে সেনবাগ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত।

স্হানীয় উপজেলা ছাত্রলীগের সদস্যদের সাথে কথা বলে জানা যায়,শাকিল ১ নং চরজব্বর ইউনিয়নে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জয়লাভের পর সে স্হানীয় ছাত্রলীগের সদস্যদের বাড়ীতে প্রতিনিয়ত সন্ত্রাসী বাহিনী দিয়ে হামলা চালায়।তার অত্যাচারে বহু কর্মী ঘরছাড়া।এছাড়াও তার বিরুদ্ধে একাধিক মামলা চলমান আছে।ভুক্তভোগী সাগর তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

Sharing is caring!