বিশেষ প্রতিনিধিঃ
নোয়াখালীর সুবর্ণচরে মো. রাসেদ (২৮) নামের এক কিশোর গ্যাং লিডারকে গ্রেফতার করেছে পুলিশ।
.
শনিবার (৪ জুন) রাতে চরজব্বরের জাহাজমারা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মো. রাসেদ সুবর্ণচর উপজেলার চরজব্বব ইউনিয়নের জাহাজমারা গ্রামের কাঞ্চন মাঝির পুরাতন বাড়ির মো. মফিজুল হকের ছেলে।
.
নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, চেউয়াখালী বাজারের ব্যবসায়ী হাজী মো. জাকের হোসেনকে মারধরের ঘটনায় মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে এলাকায় ‘রাসেদ বাহিনী‘ গঠন করে সন্ত্রাস চাঁদাবাজিসহ ইভটিজিংয়ের অভিযোগ রয়েছে।
.
এর আগে গত ২৮ মে রাতে বিদ্যালয়ের কমিটিতে আধিপত্য বিস্তার করতে জাহাজমারা রেডক্রিসেন্ট উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজী মো. জাকের হোসেনকে মারধর করেন।
.
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বলেন, রাসেদের বিরুদ্ধে এর আগেরও দুটি মামলা রয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
.
এর আগে, শনিবার স্থানীয় চেউয়াখালী বাজারে ব্যবসায়ীরা রাসেদের গ্রেফতার দাবিতে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন করে।
.
স্থানীয়রা জানায়, গত ১০ ফেব্রুয়ারির ইউপি নির্বাচনে চরজব্বর ইউনিয়নে নৌকার বিদ্রোহী ওমর ফারুকের পক্ষে কাজ করেন রাসেদ। নির্বাচনে বিদ্রোহী ওমর ফারুক জয়লাভের পর রাসেদের নেতৃত্বে নৌকার কর্মীদের ওপর নির্মম নির্যাতন চালায়। এর মধ্যে রাসেদ তার বাবা, মা ও বড়ভাই নুরুদ্দিনসহ অন্তত ১৫ জনের ওপর আক্রমণ করে।

Sharing is caring!