মোঃ সেলিম, নিজেস্ব প্রতিবেদক:

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ইভটিজিং, নারী নির্যাতন ও জঙ্গিবাদ বিরোধী সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার (০৭ সেপ্টেম্বর) বিকাল ০৫ ঘটিকায় উপজেলা পরিষদ মাঠে কমিউনিটি পুলিশিং সুবর্ণচর শাখার আয়োজনে ও চরজব্বর থানার সার্বিক সহযোগীতায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ।
কমিউনিটি পুলিশিং সুবর্ণচর উপজেলা সভাপতি মোহাম্মদ হানিফ চৌধুরীর সভাপতিত্বে সুবর্ণচর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রাজীবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ, এইচ, এম খায়রুল আনম চৌধুরী সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট ওমর ফারুক, কমিউনিটি পুলিশিং নোয়াখালী জেলা সভাপতি অধ্যক্ষ কাজী মোঃ রফিক উল্যাহ, চরজব্বর থানার অফিসার ইনচার্জ মোঃ সাহেদ উদ্দিন, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ’সহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ বলেন, মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাছিনার ঘোষণা অনুযায়ী বাংলাদেশ থেকে মাদক, ইভটিজিং, নারী নির্যাতন ও জঙ্গিবাদ চিরতরে নির্মূল করা হবে। তারই অংশ হিসেবে সুবর্ণচরের জনগণকে আশ্বস্থ করতে চাই কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে জনগনের সহযোগীতায় এই সুবর্ণচর থেকে এসব অপকর্ম নির্মূল করা হবে।
আপনারা আমাদেরকে ৯৯৯ ও ৩৩৩ নাম্বারে ফোন করে সহযোগীতা করুন। আমরা ফোন পাওয়ার ১০ মিনিটের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নিব। এছাড়াও এক শ্রেণীর অসাধু ব্যক্তি অন্যায়ভাবে মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। তাদের বিরুদ্ধেও আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!