মহিউদ্দিন রাসেলঃ

নিজের পুত্র ও পুত্র বধূর হাতে মন্ছুরা খাতুন (৮০) নামের একবৃদ্ধা লাঞ্ছিত ও নির্যাতনের শিকার হয়েছেন। আজ (০৭)মে শুক্রবার সকাল ১১ঃ০০ টায় চরজুবলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের লেদুমিয়া স্বর্ণকারের নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

আজ (০৭)মে শুক্রবার সকাল ১১ টায় মৃত লেদু মিয়া স্বর্ণকারের স্ত্রী বৃদ্ধা মন্ছুরা খাতুন (৮০) কে জায়গা – জমি বিরোধের জের ধরে তার বড় ছেলে জয়নাল স্বর্ণকার (৫০) ও তার স্ত্রী ছবুরা খাতুন (৪০)অমানবিক ভাবে শারীরিক নির্যাতন চালিয়ে বৃদ্ধা মন্ছুরার একটি পা ভেঙে দেয় ।

স্থানীয় সূত্রে জানা যায়,,মৃত লেদু মিয়া স্বর্ণকার মৃত্যু বরণ করায় মন্ছুরা খাতুনের স্বামীর ওয়ারিশ সূত্রে পাওয়া জমি তার বড় ছেলে মোঃজয়নাল স্বর্ণকার তার নিজের নামে করার কারণে। ঐ বৃদ্ধা মহিলা এর প্রতিবাদ করায় তার উপর নির্যাতন ও হামলা চালায় । বৃদ্ধা মন্ছুরা খাতুন সব ছেলে মেয়েদের নামে সমান ভাবে জায়গা জমি বন্টন করে দেওয়ার জন্য বড় ছেলে জয়নাল স্বর্ণকার কে বলেন। পরবতীতে তিনি তার সব ভাই বোনদের মাঝে জায়গার সঠিক বন্টন না করে,কৌশলে পুরো জায়গা তার নামে লিখিয়ে নেয় ।এবং জায়গা সবার মাঝে বন্টন করতে তিনি অস্বীকৃতি জানান এবং সে (জয়নাল স্বর্ণকার) ও তার স্ত্রী ছবুরা খাতুন মিলে বৃদ্ধা মনছুরা খাতুন কে অমানুষিক নির্যাতন করে তার একটি পা ভেঙে দেয় । ঐবৃদ্ধা মহিলার উপর এমন নৃশংস হামলার কথা শুনে তার বাকি ছেলে মেয়ে গুলো তাকে দেখতে আসলে হামলা কারি জয়নাল স্বর্ণকার ১৫-২০ জন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে তার ভাই বোনদের উপরও অর্তকৃত হামলা চালায়। এবং ভুক্তভোগীরা যাতে কোন রকম আইনী সহযোগীতা নিতে না পারে সেজন্য হামলা কারীরা নিজেরা চরজব্বার থানায় একটা অভিযোগ দায়ের করেছেন।অভিযোগের বিষয় টা নিশ্চিত করেছেন ডিউটি অফিসার রাহেলা খাতুন।

Sharing is caring!