মহি উদ্দিন রাসেলঃ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় প্রাইভেটকার-সিএনজি ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত হয়েছে দুই জন। এ ঘটনায় আরও অন্তত চারজন গুরুতর আহত হয়েছে বলে জানা যায়।
.
নিহতরা হলো কিশোরগঞ্জের ভৈরবের বাসিন্দা জসিম (৬০) ও সুবর্ণচর উপজেলার চরআমান উল্যাহপুর গ্রামের কিরণ চন্দ্র দাসের ছেলে জুয়েল চন্দ্র দাস (২৮)।
.
মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের দক্ষিণ ওয়াপদা এলাকার সোনাপুর টু চেয়ারম্যান ঘাট সড়কে এই দুর্ঘটনা সংঘটিত হয়।
.
স্থানীয় বাসিন্দা ইবরাহিম খলিল হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে সুবর্ণচর উপজেলার আল আমিন বাজারের সংযোগ সড়ক থেকে আকস্মিক সোনাপুর টু চেয়ারম্যান ঘাটের মুল সড়কের মাঝখানে একটি মোটরসাইকেল উঠে পড়ে। এ সময় চেয়ারম্যান ঘাট থেকে সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া সিএনজি চালিত অটোরিকশা আল আমিন বাজার সড়ক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সাথে মাঝখানে পড়ে যাওয়া মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। অপরদিকে গুরুত্বর আহত অবস্থায় এক যুবককে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁর মৃত্যু হয়।
.
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!