বিশেষ প্রতিনিধি 

.

শ্রান্তি বিনোদন ভাতা পেয়ে নোয়াখালী বিআরটিসিতে মিষ্টিবিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাতে শ্রান্তি বিনোদন ভাতা পেয়ে নোয়াখালী বিআরটিসিতে সহকর্মীদের মাঝে এসব মিষ্টি বিতরণ করেন বিআরটিসির সোনাপুর বাস ডিপোর ম্যানেজার (অপারেশন) ওমর ফারুক মেহেদী।

.
তিনি বলেন, বিআরটিসিতে এই প্রথম শ্রান্তি বিনোদন ভাতা পেয়েছে কর্মকর্তা-কর্মচারীরা। এটা সম্ভব হয়েছে বিআরটিসির চেয়ারমান ও অতিরিক্ত সচিব মো. তাজুল ইসলাম স্যারের মাধ্যমে। নোয়াখালী বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের সকল কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে মাননীয় চেয়ারম্যান মহোদয়কে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি যোগদানের পর থেকে শত প্রতিকূল পরিবেশ থাকা অবস্থায় নানাবিধ চ্যালেঞ্জ মোকাবিলা করে সততা, দক্ষতা, প্রজা, মেধা ও সময়োপযোগী সাহসী ভূমিকা এবং আন্তরিক প্রচেষ্টায় এই প্রথম বারের মতো বিআরটিসি’র কর্মকর্তা কর্মচারীদের জন্য শ্রান্তি বিনোদন ভাতা চালু করেছেন।

.

ম্যানেজার (অপারেশন) ওমর ফারুক মেহেদী বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্ম সচিব মনিন্দ্র কিশোরসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। মো. তাজুল ইসলাম মহোদয় বিআরটিসিতে চেয়ারম্যান হিসেবে যোগদানের পর আন্তরিক প্রচেষ্টা ও দূরদর্শী চিন্তা ভাবনার মাধ্যমে আমাদেরকে উজ্জীবিত করেছেন। আমাদের মাঝে নতুন করে প্রাণের স্পন্দন ঘটেছে। বিআরটিসিকে নিয়ে মহোদয়ের স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে নির্দেশনা মেনে সহযোদ্ধা হয়ে আমরা বিআরটিসি কে সামনে এগিয়ে নিয়ে যাবো ইনশাল্লাহ।

.

এসময় বিআরটিসির সোনাপুর বাস ডিপোর প্রশিক্ষক মো. সিরাজুল ইসলাম, ফোরম্যান ফিরোজ কিবরিয়াসহ ডিপোর চালক, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

.

 

Sharing is caring!