বিশেষ প্রতিনিধি .
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নোয়াখালী বিআরটিসি এতিমদের মাঝে খাবার বিতরণ করেছে।
.
মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে বিআরটিসি সোনাপুর বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং নিহত অন্য শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত শেষে বিআরটিসির সোনাপুর বাস ডিপোর ম্যানেজার (অপারেশন) ওমর ফারুক মেহেদী এসব খাবার বিতরণ করেন।
.
এসময় বিআরটিসির সোনাপুর বাস ডিপোর ম্যানেজার (অপারেশন) ওমর ফারুক মেহেদী বলেন, ঘাতকরা ভেবেছিলো বঙ্গবন্ধুকে শেষ করলে এ দেশ শেষ হয়ে যাবে। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম স্যারের নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আজ দুই শতাধিক ইয়াতিম শিশু ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করেছি।
.
আরেক প্রশ্নের জবাবে ওমর ফারুক মেহেদী বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব মো. তাজুল ইসলাম মহোদয় বিআরটিসিতে চেয়ারম্যান হিসেবে যোগদানের পর অক্লান্ত পরিশ্রম, সাহসী ভূমিকা ও আন্তরিক প্রচেষ্টা ও দূরদর্শী চিন্তা ভাবনার মাধ্যমে আমাদেরকে উজ্জীবিত করেছেন। আমাদের মাঝে নতুন করে প্রাণের স্পন্দন ঘটেছে। এর ফলশ্রুতিতে আমরা সরকারি সকল দিবসে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করছি।
.
এসময় মাওলানা মো. আবুল বাশার, বিআরটিসির সোনাপুর বাস ডিপোর প্রশিক্ষক মো. সিরাজুল ইসলাম ,ফোরম্যান ফিরোজ কিবরিয়াসহ ডিপোর চালক, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!