এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী কবিরহাটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে শনিবার (১১ জানুয়ারী) সকাল ১০ ঘটিকায় কবিরহাট মডেল সরকারী উচ্চ বিদ্যালয় থেকে একটি সু-বিশাল র‌্যালি বের হয়ে কবিরহাট বাজার প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া পারভীনের সভাপতিত্বে ও কবিরহাট মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অহিদুজ্জামান বাবুলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান।

এসময় আরো উপস্থিত ছিলেন, কবিরহাট থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসান, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আঃ জলিল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীমা আক্তার শিউলী সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

এছাড়াও উক্ত আনন্দ র‌্যালি ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত ছাত্র-ছাত্রী, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নের্তৃবৃন্দ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে দিনব্যাপী এ অনুষ্ঠানমালায় আরো রয়েছে, বঙ্গবন্ধুর জীবনভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনী, বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন শীর্ষক আলোচনা সভা, শিশু-কিশোরদের অংশগ্রহণে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা, অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ এর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং রাত ৮টায় সকলের অংশগ্রহনে বর্ণিল আতশবাজি প্রদর্শন।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!