বিএম সাগর, লক্ষীপুর:

লক্ষীপুরে খোরশেদ আলম মিরন প্রকাশ মিলন নামের এক স্বেচ্ছাসেবকলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে মুখোশধারী সন্ত্রাসীরা। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার আলাদাদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে কেন এ হত্যাকান্ড তা সুস্পষ্টভাবে জানাতে পারেনি কেউ। নিহত মিরন স্থানীয় দত্তপাড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও ইউপি সদস্য (৬ নং ওয়ার্ড) এবং ধৈন্যপুর গ্রামের মৃত মনছুর আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় দোকানী লিটন ও পুলিশ জানায়, রাতে মিরন স্থানীয় লিটনের মুদি দোকানে একটি শালিসী বৈঠকের বিষয়ে কথা বলছিলেন। হঠাৎ মুখোশপরা বন্দুকধারী ৪জন সন্ত্রাসী দোকানে ঢুকে পড়ে তাকে উদ্যেশ্য করে এলোপাতাড়ি গুলি করে। এসময় একাধিক গুলিবিদ্ধ হয়ে সে মাটিতে লুটে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় দোকানে আড্ডারত অন্যরা সবাই আত্নরক্ষায় পালিয়ে যান। গুলির শব্দে দোকানী অচেতন হয়ে শুয়ে পড়েন।

পরে খবর পেয়ে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন, সদর থানার ওসি আবুলকালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। একই সঙ্গে ঘটনাস্থল এলাকা ‘ক্রাইম সিন’ লেখা হলুদ ফিতায় ঘিরে রাখে সিআইডি।

এদিকে নিহতের স্বজন আয়েশা বেগম জানান, স্থানীয়ভাবে কয়েকজনের সাথে পূর্ব বিরোধ ছিল তার। এ সংক্রান্ত মামলায় কারাভোগও করেন মিরন। এর জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন তিনি।

অন্যদিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান আহসানুল কবির রিপন জানান, সন্ত্রাসী কর্মকান্ডের ধারাবাহিকতায় এ হত্যাকান্ড ঘটতে পারে। এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে বিচার দাবী করেন চেয়ারম্যান।

এ ব্যাপারে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান, ৪ জন মুখোশপরা সন্ত্রাসী মিরনকে গুলি করে হত্যা করেছে। তবে কেন এ হত্যাকান্ড তা জানাতে না পারলেও জড়িতরা পার পাবেনা বলে জানিয়ে ঘটনার তদন্ত চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Sharing is caring!