Featured Video Play Icon

বিএম সাগর, লক্ষীপুর প্রতিনিধি :

লক্ষীপুরে দেড় বছর বয়সী সেই শিশু মিনহাজকে অপহরণের ১৩ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে তাকে সদর উপজেলার লাহারকান্দি গ্রামের একটি সুপারি বাগান থেকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করা হয়। শিশুটিকে মায়ের কাছে হস্তান্তর করে পুলিশি নিরাপত্তায় লক্ষীপুরে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

তবে এ ঘটনায় জড়িত কাউকে এখনো পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ। এর আগে মধ্যরাতে ওই গ্রামে নিজ বাড়ীতে বাবা-মায়ের পাশে ঘুমে থাকা শিশুটিকে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করেন দূর্বৃত্তরা।

লক্ষীপুরের অতিরিক্ত পরিশ সুপার (সদর সার্কেল) মো. আনোয়ার হোসেন জানান, পুলিশের বিশেষ অভিযানে অপহৃত শিশুটিকে একই গ্রামের একটি বাগান থেকে উদ্ধার করা হয়েছে। অপহরনকারী ও মুক্তিপণ দাবী কারীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

জানা যায়, স্থানীয় এলাহী বক্স বাড়ীর নিজ ঘরে প্রতিদিনের মতো শিশু মিনহাজকে নিয়ে প্রবাস ফেরত মামুন ও তার স্ত্রী কহিনুর ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে মিনহাজের মায়ের ঘুম ভাঙ্গে। ঘরের বাতি জ্বালিয়ে তিনি দরজা খোলা দেখতে পান । এসময় তার স্বামীকে ডেকে ঘুম ভাঙ্গান। এমন সময় দেখেন তাদের পাশে থাকা শিশু সন্তানটি বিছানায় নেই। শিশু মিনহাজের মায়ের মুঠোফোনটিও নেই। শুরু হয় চিৎকার কান্নাকাটি।

আশে পাশের মানুষ ছুটে আসে ওই বাড়ীতে। রাতে সবাই মিলে শিশুটিকে খুঁজছিলেন। পরে রাত ৩টার দিকে থানায় যান বাবা। ভোর ৫টার দিকে শিশু মিনহাজের মা কহিনুরের খোঁয়া যাওয়া ওই মুঠোফোনে প্রতিবেশী একজনের নাম্বার থেকে কল করা হয়।

তখন শিশুটিকে ছেড়ে দিতে ৫লাখ টাকা মুক্তিপণ দাবী করে দূর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। শিশুটির বাবা-মার কান্না জড়িত কন্ঠে শিশুটিকে ফিরে পাওয়ার আকুতি জানান।

এ সময় পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান তাদের আশ্বস্ত করেন।

Sharing is caring!