নোয়াখালীর চাটখিলে যুবলীগ নেতা রনি পলোয়ানকে (৩২) গলাকেটে হত্যার ঘটনায় প্রধান আসামি খোকনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‍্যাব।

রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে র‍্যাব-১১ তথ্য প্রযুক্তির সহযোগিতায় উপজেলার হালিমা দিঘীর পাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১৪৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মো. খোকন নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের মৃত আলী আজ্জমের ছেলে। নিহত রনি একই গ্রামের পলোয়ানবাড়ির শাহজাহানের ছেলে এবং চাটখিল পৌরসভা যুবলীগের একাংশের সহ সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয় ও র‍্যাব-১১ সূত্রে জানা যায়, নিহত রনি পলোয়ান পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন। গত ২২ সেপ্টেম্বর বিকেলে খাওয়া দাওয়া শেষ করে বসতঘর থেকে বের হন। রাতে বাড়ি ফেরার কথা থাকলেও না ফেরায় স্ত্রী সাজু আক্তার তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেন। পরেরদিন ২৩ সেপ্টেম্বর সকালে ফটিক্কা বাড়ির বাগানে রনির গলাকাটা মরদেহ পাওয়ার খবর শুনে স্ত্রী সাজু আক্তার ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেন। পরে তিনি চাটখিল থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। তাৎক্ষণিক র‍্যাব-১১, সিপিসি-৩ এর আভিযানিক দল ঘটনা সংঘটনকারী হত্যাকারীদের গ্রেপ্তারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে। পরবর্তীতে তারা রোববার রাতে তথ্য প্রযুক্তির সহযোগিতায় উপজেলার হালিমা দিঘীর পাড় এলাকায় অভিযান চালিয়ে খোকনকে গ্রেপ্তার করেন। এসময় আসামির কাছ থেকে ১৪৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

র‍্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালীর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর আমরা ছায়া তদন্ত শুরু করি। সে তদন্তে খোকনের নাম উঠে আসে। তথ্য প্রযুক্তির সহযোগিতায় তাকে মাদকসহ গ্রেপ্তার করেছি। বর্তমানে তাকে চাটখিল থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে। সেখান থেকে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

Sharing is caring!