ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে অনলাইন পত্রিকার সাংবাদিক মো. সাগর চৌধুরীকে নির্যাতনের ঘটনায় বুধবার ছাত্রলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ছাত্রলীগ নেতা নাবিল হায়দার বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের ছেলে।

তিনি বোরহানউদ্দিন উপজেলা শাখা ছাত্রলীগের সাবেক স্কুল ও ছাত্র বিষয়ক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী।

সাংবাদিক সাগর চৌধুরী জানান, বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের জেলেদের জন্য বরাদ্দকৃত চাল রাতের আঁধারে অন্যত্র সরিয়ে নেয়ার অভিযোগ পেয়ে তা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানান এবং ছবি তোলেন সাংবাদিক সাগর চৌধুরী।

এ জন্য ইউপি চেয়ারম্যানের জসিম উদ্দিন হায়দারের ছেলে নাবিল হায়দার ক্ষিপ্ত হয়ে মোবাইল চুরির নাটক সাজায়।

মঙ্গলবার নাবিল হায়দার সাংবাদিক সাগরকে কথা আছে বলে ডেকে এনে মোবাইল চুরির অপবাদ দিয়ে প্রকাশ্য দিবালোকে মারধর করে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ ভিডিও প্রকাশ করে। এ ঘটনা ফেসবুকে ভাইরাল হয়ে যায়। এর পর মঙ্গলবার রাতে বোরহানউদ্দিন থানায় সাগর চৌধুরী বাদী হয়ে নাবিল হায়দারকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কাসার জানান, বোরহানউদ্দিন থানায় নাবিল হায়দার চৌধুরীকে প্রধান আসামি এবং আরও অজ্ঞাত ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। বোরহানউদ্দিন পৌর এলাকার নিজ বাড়ি থেকে বুধবার নাবিলকে গ্রেপ্তার করা হয়েছে।

 

 

 

সূত্রঃ ইউএনবি

Sharing is caring!