নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ পরিদর্শক মুহাম্মদ ইমদাদুল হককে পদায়ন করা হয়েছে। এর আগে তিনি সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

.

শুক্রবার (১ এপ্রিল)  সকালে সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলামের হাত থেকে দায়িত্ব বুঝে নেন। এসময় তাকে ফুল দিয়ে বরণ করা হয়।

.

পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম (পিপিএম)  বলেন, ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলামকে কবিরহাট থানায় পদায়ন করা হয়েছে এবং সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ ইমদাদুল হককে ভাসানচর থানায় পদায়ন করা হয়েছে।

.

দায়িত্ব গ্রহণের পর ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক বলেন, বাংলাদেশ সরকার  ভাসানচরে রোহিঙ্গাদের জন্য আশ্রয়ণ প্রকল্প নির্মাণ করেছেন।  আমার প্রধান কাজ  আইনশৃঙ্খলার উন্নতি ঘটিয়ে একটি আদর্শ ও নিরাপদ এলাকা হিসেবে প্রতিষ্ঠিত করা। সকলের সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই।

.

প্রসঙ্গত, নোয়াখালীর দশম থানা হিসেবে গত ১৯ জানুয়ারি (রোববার) দুপুর ২টায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এটির উদ্বোধন করেন। হাতিয়া উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ছয়টি মৌজা নিয়ে এই থানা গঠিত হয়।

.

Sharing is caring!