নোয়াখালীর সদর উপজেলায় বাড়িতে পাইকারি দরে মাদক বিক্রির অপরাধে বাবা-ছেলেকে কারাগারে প্রেরণ করেছে আদালত। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় তাদের কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে সকাল ৮টায় সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তাদের কাছ থেকে সাড়ে তিন হাজার ইয়াবা ও ৭০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।

আদালতে প্রেরণকৃতরা হলেন নোয়াখালী সদর উপজেলার ৫নং ওয়ার্ডের এওজবালিয়া গ্রামের শাহজাহান সর্দার বাড়ির মৃত খবির উদ্দিন খানের ছেলে মো. জাকির হোসেন খান (৫৫) ও তার ছেলে বাদশা খান (৩৪)।

নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর থেকে শাহজাহান সর্দারের বাড়ির অভিযান চালানো হয়। এ সময় পাইকারি বিক্রির জন্য রাখা ইয়াবা ও গাঁজাসহ বাবা-ছেলেকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের বিরুদ্ধে সুধারাম থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়। তারা বসতঘরে মাদক রেখে পাইকারি দরে বিক্রি করতো।

সুধারাম মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি কারাগারে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আসামিদেরকে দুপুরে আদালতে সোপর্দ করা হয়। এরপর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাদের কারাগারে প্রেরণ করার নির্দেশ প্রদান করেন এবং সন্ধ্যায় তাদের কারাগারে প্রেরণ করা হয়।

Sharing is caring!