মো. সেলিম:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোবাইলের রিচার্জ কার্ড চুরির অভিযোগে ৫ম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রকে গাছের সঙ্গে বেধে অমানবিক নির্যাতনের ঘটনা ঘটেছে।

পরে এ খবর বার্তাটোয়েন্টিফোর.কম এ প্রকাশের জের ধরে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান হাসপাতালে গিয়ে নির্যাতনের শিকার শিশুকে দেখে এসে শনিবার (২ নভেম্বর) দুপুরে তাৎক্ষণিক অভিযান চালিয়ে শিশু নির্যাতনকারী সেই বাবাও ছেলেকে আটক করে। আটককৃতরা হচ্ছে, উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আব্দুল্ল্যাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেন মিলন।

এর আগে শুক্রবার (১লা নভেম্বর) বিকালের দিকে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধনী পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার নুর মোহাম্মদ সজিব(১২) উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নুর নবী মানিকের ছেলে।

নির্যাতনের শিকার শিশুর মা খুরশিদা বেগম শেফালী জানান, “আব্দুল্লাহ চৌকিদারের দোকান থেকে ১২০ টাকার মোবাইল কার্ড চুরির অভিযোগে আমার শিশু সন্তানকে ৯নং ওয়ার্ডের আব্দুল্লাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেন মিলন গাছের সঙ্গে বেধে মহিষের রশি ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। বর্তমানে শিশুটি কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, ভুক্তভোগীর পরিবারে অভিযোগ পেয়ে অভিযুক্ত শিশু নির্যাতনকারীদের তাৎক্ষণিক গ্রেফতার করা হয়েছে। পরে বিকেল ৩টার দিকে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!