বিশেষ প্রতিনিধিঃ
আবারো বিস্ফোরক মন্তব্য করে আলোচনার জন্ম দিয়েছেন সাংসদ একরামুল করিম চৌধুরী।
.
‘জয় বঙ্গবন্ধু বলার দরকার নেই, জয় বাংলা বলবেন’ বলে মন্তব্য করেছেন নোয়াখালী ৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী এমপি।

.
শনিবার (০২ এপ্রিল) দুপুরে ধর্মপুর ইউনিয়ন পরিষদের সামনে প্রবাসী কল্যাণ ট্রাস্ট এর উদ্যােগে ইফতার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদানের সময় তিনি এ মন্তব্য করেন।

.

এমন মন্তব্যের জেরে আবারও অস্থিতিশীল আর চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে জেলার রাজনৈতিক অঙ্গনে।

.
নোয়াখালী জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন সাংসদ একরামুল করিম চৌধুরীর বক্তব্যের প্রতিবাদ জানিয়ে বলেন, বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশ কখনো চিন্তাই করা যায়না। যারা বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশ চিন্তা করে, তারা আর যাই হোক আওয়ামী লীগের লোক হতে পারেনা। সাংসদ একরামুলের বক্তব্যে স্পষ্ট তিনি প্রকারান্তরে স্বাধীনতা বিরোধীদের সমর্থন করেন। এজন্য তার বিরুদ্ধে রাষ্ট্রীয় এবং সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানান শাহীন।

.
আমার বক্তব্যের খন্ডিত অংশ বিকৃতি করে প্রকাশ হয়েছে উল্লেখ করে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, “একটি স্বার্থান্বেষী মহল আমার নামে অপপ্রচার চালাচ্ছে। আমি বলেছি, আপনাদের এই ট্রাষ্ট একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান হলেও যেহেতু জয় বাংলা এখন রাষ্ট্রীয় স্লোগান, সেহেতু আপনারা এট লিষ্ট জয় বাংলা বলবেন। জয় বঙ্গবন্ধু বলার দরকার নেই। এই ট্রাষ্টে সকল দলের লোক আছে সবাইতো জয় বঙ্গবন্ধু বলবে না। কারণ, জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান, জয় বঙ্গবন্ধু রাষ্ট্রীয় স্লোগান নয়”।
.

এরপর ৩০০ দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও নগদ ৪০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করেন নোয়াখালী ৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী এমপি।

Sharing is caring!