নোয়াখালীর পল্লী বিদ্যুৎ সমিতির প্রধান কার্যালয়ের ওয়ার্কশপে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৮ জুলাই) বিকেল ৪টার দিকে জেলার বেগমগঞ্জে ওয়ার্কশপের হিটিং চেম্বারে শর্ট সার্কিটের ফলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মো. জাকির হোসেন বলেন, হিটিং চেম্বারে বিকেল ৪টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আমরা সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দিই। আগুন এখন পুরোপুরি নিয়ন্ত্রণে। ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে আরও সময়ের প্রয়োজন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নোয়াখালীর সহকারী পরিচালক মো. ফরিদ আহমেদ বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে চৌমুহনী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নেভাতে যায়। পরবর্তীতে মাইজদীর দুইটি এবং সোনাইমুড়ীর একটি ইউনিট যুক্ত হয়। আমাদের পাঁচটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে হবে।

বেগমগঞ্জের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ আল জিনাত বলেন, খবর পেয়েই আমি ঘটনাস্থলে ছুটে যাই। উৎসুক জনতা যেন আগুন নেভাতে ফায়ার সার্ভিসের সমস্যার কারণ না হয় সেজন্য বেগমগঞ্জ মডেল থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!