নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুরে অগ্নিকাণ্ড ঘটেছে। আগুনে দুটি দোকানের মালামাল ও একটি বসতঘর পুড়ে ছাই হয়েছে বলে জানা গেছে।

সোমবার (১ নভেম্বর) ভোর ৪টার দিকে সিরাজপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মানিকপুর স্কুল সংলগ্ন পাঠানবাড়ীর দরজায় এ অগ্নিকাণ্ড ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায় দোকানিরা। ভোর ৪টার দিকে একটি দোকানে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা চিৎকার করলে আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় দুটি দোকান ও বসতবাড়ির মালামাল ও নগদ টাকা পুড়ে যায়। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্তরা।
.
কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জামিন মিয়া জানান, খবর পেয়ে আমাদের স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। এ অগ্নিকাণ্ডের ঘটনায় ৭-৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Sharing is caring!