Featured Video Play Icon
মো. সেলিম: 
নোয়াখালী কবিরহাটে গরু চোরদের পিছু নিয়ে ধাওয়া করতে গিয়ে ইব্রাহীম সবুজ (৩৫), নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক সেনবাগের নবীপুর ইউনিয়নের দেবী শিংপুর গ্রামের জয়নাল আবদীন’র ছেলে।
রবিবার (১০ নভেম্বর) ভোর রাতে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের নবাবপুর গ্রামের হালিমের দোকানের পাশে আব্দুল হক সওদাগর বাড়ি থেকে গরু চোরদের পিছু নিয়ে ধাওয়া করতে গেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং দুপুর সাড়ে ১২টার দিকে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে গ্রেরণ করে।
স্থানীয়দের ভাষ্যমতে, একদল গরু চোর পিকআপ ভ্যান নিয়ে নবাবপুর গ্রামের আব্দুল হক সওদাগর’র বাড়িতে ভোর রাতে গরু চুরি করতে আসলে তার মেয়ের জামাই সবুজ ঘটনা আঁচ করতে পেরে গরু চোরদের আটক করতে গাড়ির গতি রোধ করার চেষ্টা করে তাদের পিছু নেয় এবং সে চলন্ত পিকআপভ্যানের সামনে উঠে যায়। পরে গরু চোর চক্রের সদস্যরা তাকে পিকআপ ভ্যানসহ টেনে হিঁচড়ে দেড় কিলোমিটার মতো নিয়ে যায়। এ সময় চোরেরা তাকে লোহার রড দিয়ে পায়ে, মাথায় এলোপাতাড়ি আঘাত করে মুমূর্ষ অবস্থায় রাস্তার পাশে ফেলে যায়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে । সে  গ্রামের আব্দুল হক সওদাগর বাড়ির আব্দুল হক’র মেয়ের জামাই।
এ বিষয়ে কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের শ্বশুর আব্দুল হক  বাদী হয়ে মামলা দায়ের করবেন। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!