মো. সেলিম:
 
নোয়াখালী কবিরহাটে ইয়াবা সহ মহসিন প্র: দয়াল ভাই (৩৫) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে কবিরহাট থানা পুলিশ।
পুলিশ জানান, শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে গোপন সংবাদের বিত্তিতে জানা যায় মিয়ার হাট- কালামুন্সী সড়কের উপর মিয়ার হাট সংলগ্ন স্থানে ইয়াবা ক্রয়/বিক্রয় হবে। পরে কবিরহাট থানার অফিসার ইনচার্জের নির্দেশে কবিরহাট থানার এসআই বিকাশ চক্রবর্তী, এএসআই আলী আহম্মদ সহ সঙ্গীয় ফোর্স উপজেলার ০২নং সুন্দলপুর ইউনিয়নের আব্দুল্যা মিয়ারহাট মাদ্রাসার পাশ্বে কালামুন্সী টু মিয়ার হাট সড়কের উপর পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় পুলিশ মহসিনকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে প্যান্টের সামনের ডান পকেট থেকে ২০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেফতার কৃত মহসিন প্র: দয়াল ভাই উপজেলার ০২নং সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুর গাও গ্রামের ফয়েজ আলী মুন্সী বাড়ির মো. আবুল বাসারের ছেলে সে পেশায় একজন সিএনজি চালক।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান জানান, গোপন সংবাদের বিত্তিতে ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালনোর সময় মহসিন প্র: দয়াল ভাই নামের একজনকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ২০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মহসিন প্র: দয়াল ভাইয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা দিয়ে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Sharing is caring!