প্রতিবেদক নোয়াখালী :

নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের ডাকাতির রেশ কাটতে না কাটতেই এবার ৩দিনের ব্যবধানে ডমুরিয়া ইউনিয়নের দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে ।

এসময় ডাকাত দল বসত ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে, স্বর্ণঅলংকার,নগদ ১লক্ষ টাকা, ৫টি মোবাইল সেটসহ প্রায় ৭ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন গৃহকর্তা ।

স্থানীয়রা জানা, শনিবার (৩ আগস্ট) রাত ৩টার দিকে উপজেলার ডমুরুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হোমনাবাদ শ্রীপুর গ্রামের আবদুল আজিজ মাষ্টার বাড়ীর ডা.মাহাবুবুর রহমান সুমনের ঘরে এ ডাকাতির ঘটনা ঘটে।

এ বিষয়ে সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) আবদুল আলী মুঠোফোনে বলেন, ডাকাতির খবর শুনে আমি এবং ওসি ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছি। ঘটনাস্থল পরিদর্শন শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে সেনবাগ থানার ওসি মিজানুর রহমান’র ফোনে একাধিকবার কলদিলেও তিনি ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, এর আগে গত বৃহস্পতি (৩০ জুলাই) একই উপজেলার কেশারপাড় ইউনিয়নে ২টি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল ২ বাড়ির ৪টি ঘর থেকে নগদ টাকা স্বর্ণ ও মূল্যবান মালামালসহ অন্তত ১৪ লাখ টাকার মালামাল লুট করে। ওই সময় ডাকাতদের হামলায় আমেনা খাতুন (৭৬) ও রোকেয়া বেগম (৫০) নামের দুই গৃহিনী আহত হয়েছেন।

Sharing is caring!