বিশেষ প্রতিনিধিঃ
নোয়াখালী সদর ও কবিরহাট উপজেলার ১৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯টিতে আওয়ামী লীগ এবং সাতটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। রোববার (২৬ ডিসেম্বর) রাতে তাদেরকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম।
.
তিনি বলেন, সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মো. কামাল উদ্দিন বাবলু, কাদির হানিফ ইউনিয়নে রহিম চৌধুরী, নেয়াজপুর ইউনিয়নে আমির হোসেন বাহাদুর ও অশ্বদিয়া ইউনিয়নে গোলাম হোসেন বাবলু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
.
এছাড়া সদর উপজেলার দাদপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান শিপন, এওজবালিয়া ইউনিয়নে মো. বেলাল হোসেন, পূর্ব চরমটুয়া ইউনিয়নে ফয়সাল বারি চৌধুরী, কালাদরাফ ইউনিয়নে শাহাদাত উল্যাহ সেলিম ও আন্ডারচর ইউনিয়নে মো. জসিম উদ্দিন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
.
কবিরহাট উপজেলার নির্বাচন কর্মকর্তা মো. মনিরুল ইসলাম বলেন, কবিরহাট উপজেলার আওয়ামী লীগের প্রার্থী নরোত্তমপুর ইউনিয়নে এ কে এম সিরাজ উল্লাহ সিরাজ, বাটইয়া ইউনিয়নে জসিম উদ্দিন শাহীন, চাপরাশিরহাট ইউনিয়নে মহিউদ্দিন টিটু, ঘোষবাগ ইউনিয়নে এ কে এম আলাউদ্দিন ভূইয়া ও ধানসিঁড়ি ইউনিয়নে মো. কামাল খান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
.
এছাড়াও কবিরহাট উপজেলায় স্বতন্ত্র প্রার্থী সুন্দলপুর ইউনিয়নে মোহাম্মদ ইলিয়াস ও ধানশালিক ইউনিয়নে মো. শাহাবুদ্দিন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
.
পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম সাংবাদিকদের বলেন, সকলের আন্তরিকতায় একটি নিরপেক্ষ নির্বাচন জেলা পুলিশ উপহার দিতে পেরেছে। এ কারণে আমাদের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। এজন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
.
জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, প্রশাসন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সকল পদ্ধতি অবলম্বন করেছে। কোথাও কোনো সহিংসতা হয়নি।

Sharing is caring!