বিশেষ প্রতিনিধি.

.

নোয়াখালীর সদর উপজেলার নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন আখিনূর জাহান নীলা।

.

 

মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে তিনি দায়িত্ব গ্রহণ করেন। এর আগে উপজেলা পরিষদের মিলনায়তনে তাকে বরণ করে নেওয়া হয়। এসময় সাবেক ইউএনও নিজাম উদ্দিন আহমেদকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

.

এর আগে জেলা প্রশাসক কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নোয়াখালী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন আখিনূর জাহান নীলা। এসময় নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান আখিনূর জাহান নীলাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

.

জানা যায়, নরসিংদী জেলার সন্তান আখিনূর জাহান নীলা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেন। এরপর ৩৪ তম বিসিএস এ প্রশাসন ক্যাডার হিসেবে চাকরিতে যোগদান করেন। আখিনূর এর আগে মুন্সীগঞ্জসহ বেশ কিছু জেলায় দ্বায়িত্ব পালন করেছেন।

.

নবাগত ইউএনও আখিনূর জাহান নীলা বলেন, সকলের সহযোগিতায় নোয়াখালী সদর উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। এ উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে চাই। সেক্ষেত্রে সরকারি দায়িত্ব পালনের মাধ্যমে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় সদর উপজেলার জনপ্রতিনিধি, সুশীল সমাজ, গণমাধ্যম কর্মীসহ সকল শ্রেণি-পেশার মানুষের সক্রিয় সহযোগিতা কামনা করছি।

.

জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, বদলিকৃত ইউএনও নিজাম উদ্দিন আহমেদ দীর্ঘদিন ধরে সুনামের সাথে সদর উপজেলার নির্বাহীর দায়িত্ব পালন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফেলোশিপ পেয়ে উচ্চতর পড়াশোনার জন্য দেশের বাহিরে যাবেন। আমি নবাগত ইউএনও আখিনূর ও বদলিকৃত ইউএনও নিজাম উদ্দিন আহমেদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

.

এইচআর

 

Sharing is caring!