Nktv desk:

অদ্য ২৬ এপ্রিল ২০২০ তারিখে নোয়াখালী জেলা সদর, সুবর্ণচর, সেনবাগ ও বেগমগন্জ উপজেলায় দন্ডবিধি ১৮৬০ ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মোতাবেক ২০টি মামলায় সর্বমোট ৫৩,৬০০/-টাকা জরিমানা করেছেন মোবাইল কোর্ট পরিচালনাকারী  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।সামাজিক দুরত্ব বজায় রাখতে এবং দ্রব্যমুল্য সহনীয় পর্যায়ে রাখতে এই অভিযান পরিচালনা করা হয়।

 

সদর উপজেলার মাইজদী বাজার, হাসপাতাল রোড, নতুন বাসস্ট্যান্ড এলাকায় ৫টি মামলায় ৫,৫০০/-টাকা জরিমানা করেন  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আদাসুজ্জামান রনি।

সেনবাগ উপজেলার ছমিরমুন্সির হাট, ছাতারপাইয়া, কানকির হাট এলাকায় ৬টি মামলায় ২৪,৪০০/-টাকা জরিমানা করেন  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ক্ষেমালিকা চাকমা।

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার এলাকায় ৫টি মামলায় ২১,০০০/- টাকা জরিমানা করেন  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সরওয়ার কামাল।

সুবর্ণচর উপজেলার থানার হাট বাজার এলাকায় ৪টি মামলায় ২,৭০০/- টাকা জরিমানা করেন  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আরিফুর রহমান।

বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, নোয়াখালী জনাব তন্ময় দাস জানান যে, দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে ও সামাজিক দূরত্ব বাস্তবায়নে জনস্বার্থে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রাখার জন্য সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) ও কালেক্টরেটের সকল ম্যাজিস্ট্রেটগনকে  নির্দেশনা প্রদান করা হয়েছে এবং জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

Sharing is caring!