এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর সেনবাগে দুই পক্ষের সংষর্ষে পদদলিত হয়ে নার্সারি শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. আরিফ হোসেন (৮), সে সেনবাগের উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হরিণকাটা গ্রামের আহসান উল্যার ছেলে এবং একই এলাকার নতুনপুরী বর্ণমালা একাডেমীর নার্সারি শ্রেণির ছাত্র ছিল।

 

শনিবার (২১ মার্চ) বিকেল ৪টার দিকে ৩নং ডমুরুয়া ইউনিয়নের সেনবাগ-কাজীরহাট সড়কের হরিনকাটা পোলের গোড়ায় এ দুর্ঘটনা ঘটে।

 

সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজ চন্দ্র পাল’র ফোনে যোগাযোগ করলে তিনি জানান, বিকেলের দিকে উপজেলার ডমুরুয়া ইউনিয়নের সেনবাগ-কাজীরহাট সড়কের হরিনকাটা পোলের গোড়ায় সারবাহী একটি মিনি ট্রাক দুর্ঘটনার কবলে পড়ে।

 

পরে দুর্ঘটনার শিকার ট্রাকের মাল লুটপাট করতে আজাদ মেম্বারসহ স্থানীয় অপর একটি গ্রুপ চেষ্টা চালায়। এ সময় দুর্ঘটনার শিকার ট্রাকের মাল লুটপাট নিয়ে আজাদ মেম্বার গ্রুপ ও স্থানীয়দের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে।

 

দুই পক্ষের সংঘর্ষ চলাকালে আরিফ হোসেন পদদলিত হয়ে মৃত্যু বরণ করে। তিনি আরও জানান, এ ঘটনায় আজাদ মেম্বারসহ আরও কয়েকজনকে আসামি করে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। জানা যায়, অভিযুক্ত আবুল কালাম আজাদ ৩নং ডমুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

 

এ বিষয়ে ইউপি সদস্য আবুল কালাম আজাদ’র ফোনে যোগাযোগ করলে তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ওই সময় হাতাহাতির ঘটনা ঘটেছে। তবে দুই পক্ষের কোন সংঘর্ষের কোন ঘটনা ঘটেনি।

 

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!