নিজস্ব প্রতিবেদকঃ

.

নোয়াখালীতে তরুন উদ্যোক্তাদের নিয়ে ই -কমার্স প্লাটফর্ম প্রতিষ্ঠান ডিজিটাল বাজার বিডির
ডিজিটাল বিজনেস এক্সিবিশন অনুষ্ঠিত হয়েছে।

 

.

 

শনিবার (২৫ সেপ্টেম্বর) দিনব্যাপী চৌমুহনী হ্যাং আউট পার্টি সেন্টারে এ এক্সিবিশন অনুষ্ঠিত হয়।

 

.

এক্সিবিশনে নোয়াখালী জেলার ৫০ জন উদ্যোক্তা তাদের পণ্য গুলোর প্রদর্শনী ও বিক্রি করেন। ই-কমার্স প্রতিষ্ঠান ডিজিটাল বাজার বিডি নোয়াখালীতে নতুন নতুন উদ্যোক্তা তৈরীর লক্ষে এ আয়োজন করে।

.

দিনব্যাপী এই এক্সিবিশনে দর্শকের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। দর্শকদের জন্য ছিলো ফুড কন্টেস্ট ও পুরুষ্কার।

 

.

বিকেলে চৌমহনী ব্যবসায়ি সমিতির কার্যকারি সভাপতি মোরশেদ আলম ফয়সাল এর উপস্থিতিতে অনলাইন মেলার বিজয়ী উদ্যোক্তা প্রতিষ্ঠান কুকবুক ও আসলি’র প্রতিষ্ঠাতাদের হাতে ২৪ ক্যারেটের গোল্ড ক্রেস্ট ও ২৪ ক্যারেটের সিলভার ক্রেস্ট তুলে দেয়া হয়। সেই সাথে অনলাইন মেলার সেরা ১ জন ক্রেতাসহ ১০ জন ক্রেতাকে ডায়মন্ডের নুস পিন ও বিশেষ পুরুষ্কার তুলে দেয়া হয়। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ডিজিটাল বিজনেস এক্সিবিশনের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

.

 

ডিজিটাল বাজার বিডির ব্যবস্থাপনা পরিচালক খোরশেদ আলম রাজু বলেন, আমরা বিগত করোনা কালিন সময়ে মাসব্যাপী অনলাইনে একটি মেলার আয়োজন করেছি। তারই ধারাবাহিকতায় এই ডিজিটাল বিজনেস এক্সিবিশন অনুষ্ঠিত হয়েছে।

 

.

ব্যবস্থাপনা পরিচালক খোরশেদ আলম রাজু আরও বলেন, ই-কমার্স নিয়ে ভ্রান্ত ধারণা দূর করতে চাই। নোয়াখালীর জেলার সকল উদ্যোক্তাদের নিয়ে আমরা অনেক দূর এগিয়ে যেতে চাই। আমাদের এখানে অনেকেই ভাল করছেন। ভবিষ্যতেও নোয়াখালীর বিভিন্ন উপজেলায় এ ধরণের আয়োজন করার ইচ্ছা আছে বলে জানিয়েছেন ব্যবস্থাপনা পরিচালক খোরশেদ আলম রাজু।

 

.

 

এইচ/আর

Sharing is caring!