এনকে টিভি প্রতিবেদক:

মোবাইল ফোনে নিজেকে জ্বিনের বাদশা পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মো. সাইফুল ইসলাম প্রকাশ ভুলু মিয়া (৪০) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে চাটখিল থানা পুলিশ। পরে  সুধারাম মডেল থানায় তাকে সোপর্দ করা হয়।

 

এর আগে শুক্রবার রাতে জ্বিনের বাদশা সাইফুল ইসলামকে সোনাইমুড়ী মসজিদের সামনে থেকে আটক করে স্থানীয় লোকজন। পরে তাকে নিয়ে চাটখিল থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃত জ্বিনের বাদশা মো. সাইফুল ইসলাম প্রকাশ ভুলু মিয়া গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মীরুপাড়া গ্রামের মৃত নুরুল হকের ছেলে ।
থানা সূত্রে জানা যায়, গত কয়েক বছর আগ থেকে প্রতারক সাইফুল ইসলাম মোবাইল ফোনে নিজেকে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে আসছে। এ পরিচয় দিয়ে ২০১০ সালের ১০ নভেম্বর চাটখিল উপজেলার পশ্চিম পরকোর্ট গ্রামের হারুন  অর রশিদের স্ত্রী নুর নাহারের কাছ থেকে বিভিন্ন সময়ে এস এ পরিবহন এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সোহেল ও ভুলু নাম ব্যবহার করে প্রতারণা মাধ্যমে ৩ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়।
একই কায়দায় চলতি বছরের ১০ জানুয়ারি পুনরায় একটি মোবাইল ফোন এবং একটি স্বর্ণের আংটি দেওয়ার জন্য নোয়াখালী আসলে নূর নাহার ও তার ছেলে প্রতারক জ্বিনের বাদশা মো. সাইফুল ইসলামকে সোনাইমুড়ি উপজেলা মসজিদের সামনে থেকে আটক করে। এর পরে তাকে চাটখিল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।
শনিবার (১১ জানুয়ারী ) দুপুরে চাটখিল থানা পুলিশ কথিত জ্বিনের বাদশা মো. সাইফুল ইসলাম ওরফে সোহেল ওরফে ভুলু মিয়া (৪০) কে সুধারাম থানায় হস্তান্তর করে। প্রতারণা অভিযোগে নুর নাহার বাদী হয়ে সুধারাম থানায় একটি মামলা দায়ের করেছেন।
সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতারক জ্বিনের বাদশাকে শনিবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, এ প্রতারণার ঘটনায় ভুক্তভোগী নুর নাহার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।
  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!