মো. সেলিম:
নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ সকালের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের ৫০ জন আহত হয়েছে।
সংঘর্ষ চলাকালে সম্মেলনের ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড ভাংচুর করা হয়। এ সময় ককটেল বিষ্ফোরণ ও গুলির শব্দে শহরে আতংক ছড়িয়ে পড়ে আর মূহুর্তের মধ্যে জেলা শহরের প্রধান সড়কের পার্শ্বের দোকানপাট বন্ধ হয়ে যায়।  সংঘর্ষে আহতদের নোয়াখালী জেনালের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল সাড়ে আটটার দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেলের একটি মিছিল জজকোর্ট সড়ক থেকে অনুসারীরা মিছিল নিয়ে শহীদ ভুলু স্টেডিয়ামের দিকে যাচ্চিল। পথে গণপূর্ত অফিসের সামনে যাওয়া মাত্র সম্মেলন স্থল শহীদ ভুলু স্টেডিয়া থেকে আসা জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক সাংসদ ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরীর গাড়ি বহর থেকে মিছিলকারীদের ধাওয়া দেয়। এ সময় উভয় পক্ষ মুখোমুখি হলে প্রথমে ধাওয়া পাল্টা ধাওয়া ও পরে সংঘর্ষ বেধে যায়।  এক পর্যায়ে পুরো শহরের বিভিন্ন স্থানে সংঘর্ষ লেগে যায়। ককটেল বিষ্ফোরণ ও গুলির শব্দে শহরে আতংক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৫০জন আহত হয়েছে। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

Sharing is caring!