মো: সেলিম, নিজেস্ব প্রতিবেদক:

নোয়াখালীতে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও উত্তরাধিকারীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে নোয়াখালী জেলা পুলিশ লাইন্সের শহীদ কনস্টেবল ময়নুল হক হলে জেলা পুলিশের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ।

অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস) মো. সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার বেগমগঞ্জ সার্কেলের শাহজাহান শেখ, সাংবাদিক আবু নাছের মঞ্জু, অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধাদের মধ্যে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার রাজেন্দ্র কিশোর চৌধুরী, অবসরপ্রাপ্ত আর আই সিরাজুল ইসলাম, অবসরপ্রাপ্ত এএসআই আলী করিম ও অবসরপ্রাপ্ত কনস্টেবল ছত্রধর দেবনাথ।

বক্তারা স্বাধীনতাযুদ্ধে বাংলাদেশ পুলিশের বীরত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরেন। এসময় অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধাগণ সরকারি গেজেটে মুক্তিযোদ্ধা হিসেবে তাদের নাম অন্তর্ভুক্ত করার আহবান করে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে আর্থিক সহায়তার দাবি জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও উত্তরাধিকারীদেরকে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ ও এসপি আলমগীর হোসেন।

Sharing is caring!