নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন নীল দলের ২০২২-২০২৩ কার্যনির্বাহী পর্ষদের এক বছর মেয়াদী নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

.

কমিটিতে সভাপতি হয়েছেন ফিশারিজ এন্ড মেরিন সাইন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন ও সাধারণ সম্পাদক এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম।

.

বুধবার (৩০ মার্চ) সকালে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) নীল দলের সভাপতি অধ্যাপক ড. মো. ফিরোজ আহমেদ ও সাধারণ সম্পাদক বিপ্লব মল্লিক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

.

 

এই কমিটির সহ-সভাপতি কৃষিবিভাগের ড. মেহেদী হাসান রুবেল। যুগ্ম সাধারণ সম্পাদক ব্যবসায় প্রশাসন বিভাগের মো. রুবেল মিয়া ও অর্থনীতি বিভাগের মো. মুহাইমিনুল ইসলাম সেলিম।

.

 

এছাড়াও কোষাধ্যক্ষ পরিসংখ্যান বিভাগের ইফতেখার পারভেজ, সাংগঠনিক সম্পাদক বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাহানা রহমান, ফার্মাসি বিভাগের মো. তৌহিদুল আমিন ও কৃষি বিভাগের রায়হান আহমেদ। দপ্তর সম্পাদক ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক তন্ময় দে।

.

প্রচার ও প্রকাশনা সম্পাদক এসডিএম পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের তনুজা বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অর্থনীতি বিভাগের মাহবুবুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাংলাদেশ মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের শাহিন কাদির ভূঁইয়া, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ফুড টেকনোলজি এন্ড নিউট্রেশন সাইন্স বিভাগের রাহানুর আলম।

কমিটির সদস্যরা হলেন শিক্ষা বিভাগের বিপ্লব মল্লিক, মাইক্রোবায়োলজি বিভাগের ড. অবন্তি বড়ুয়া, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের জায়েদ-উস সালেহীন, অর্থনীতি বিভাগের মো. ইকবাল হোসেন, আইন বিভাগের বাদশা মিয়া, ইইই বিভাগের সুব্রত ভৌমিক, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের মো. আল-আমিন।

.

দায়িত্ব পাওয়ার পর নীল দলের সভাপতি ফিশারিজ এন্ড মেরিন সাইন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন  বলেন, ‘বাংলাদেশকে প্রগতিশীল ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করে যাব। শিক্ষা সম্প্রসারণ, শিক্ষার মান উন্নয়ন, সবার জন্য শিক্ষা এসব দিকে আমরা খেয়াল রাখবো। পাশাপাশি শিক্ষকদের দাবি, ন্যায্য অধিকার ও গবেষণার উপর জোর দিয়ে কাজ করব।

.

এইচ/আর

Sharing is caring!