এনকে টিভি প্রতিবেদকঃ  নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মুক্তিযুদ্ধ মঞ্চের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে অ্যাপ্লায়েড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের আবদুল্লাহ আল মোর্শেদ শুভ এবং সাধারণ সম্পাদক হিসেবে বাংলাদেশ অ্যান্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগের আক্তারুজ্জামান জিসান নির্বাচিত হয়েছেন

 

শুক্রবার (১৭ জানুয়ারি) মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) এস এম জাকারিয়া ইসলাম এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইফতেখার আলম রিশাদ এই কমিটির অনুমোদন দেন।

 

কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ১ বছরের জন্য এ কমিটি দায়িত্ব পালন করবে। এছাড়া এ কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় কমিটির দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

 

নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান জিসান জানান, মুক্তিযুদ্ধের চেতনা যেন আরও হাজারো বছর সমহিমায় এবং সগৌরবে বাংলাদেশের মাটিতে অটুট থাকে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষ্যে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে জীবন বাজি রেখে হলেও কাজ করে যাব।

 

Sharing is caring!