এনকে টিভি ডেস্কঃ  

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ বুধবার (২৬ আগস্ট ২০২০) সকাল ১০ টায় বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়াম আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দীনের সঞ্চালনায় নোবিপ্রবি কোষাধ্যক্ষ ও জাতীয় দিবস উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম।

 

প্রধান অতিথির বক্তৃতায় মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, বাংলাদেশ যতদিন থাকবে ততদিন এই পৃথিবীর বুকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম থাকবে। এই নাম কেউ কোন দিন মুছে ফেলতে পারবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশের স্বপ্ন বুনেছিলেন এবং এরই প্রেক্ষিতে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে আমরা এদেশ পেয়েছি।

 

অন্যদের মাঝে সভায় আরো বক্তব্য রাখেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ও মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মাজনুর রহমান, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন (পলাশ) প্রমুখ ।

এসময় শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!