নোয়াখালীর বেগমগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের চায়ের দোকানে ঢুকে পড়ায় যাত্রীসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩ জনকে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) রাত পৌনে ৮টার দিকে উপজেলার বেগমগঞ্জ চৌরাস্তা টু সোনাইমুড়ী সড়কের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় হাসপাতালে ভর্তিকৃতরা হলেন, আবদুর রহীম (৫০), গোপাল আশ্চর্য (৫০) ও নজরুল ইসলাম (৩৫)।

স্থানীয় বাসিন্দা মো. সুমন বলেন, রাত পৌনে ৮টার দিকে সোনাইমুড়ী উপজেলা থেকে জেলা শহর মাইজদীগামী যাত্রীবাহী জননী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারায়। বাসটি নোয়াখালী পল্লী বিদ্যুৎ অফিসের সামনের একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে খুঁটি ভেঙে সড়কের পাশের রশিদের চায়ের দোকানে ঢুকে পড়ে। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং অন্তত ৫ জন আহত হয়।

উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, আহত পাঁচজনকে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। তারপর উন্নত চিকিৎসার জন্য পাঁচজনকেই ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, খবর পেয়ে বিদ্যুৎ বিভাগ, বেগমগঞ্জ থানা, চৌমুহনী ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে এবং দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করে হাইওয়ে থানায় আনা হয়েছে।

Sharing is caring!