মো. সেলিম:

ম্যাগাজিন ‘কিশোর আলো’র বর্ষপূর্তি অনুষ্ঠান দেখতে এসে বিদ্যুৎপৃষ্টে নিহত রাজধানী ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ নবম শ্রেনীর ছাত্র নাঈমুল আবরার গ্রামের বাড়ী নোয়াখালীর সোনাইমুড়ীর ধন্যপুরে চলছে শোকের মাতম।

ভোর রাতে ঢাকা থেকে লাশ আসলে গ্রামের শত শত নারী পুরুষ কান্নায় ভেঙ্গে পড়ে।
মৃত্যুর অনেকক্ষণ পরে ঘটনা চেপে রেখে কেন অনুষ্ঠান পরিচালনা করা হয় এ প্রশ্ন স্বজন ,সহ পাটি ও এলাকা বাসীর। তাদের প্রশ্ন একজন ছাত্রের লাশ হওয়ার পরেও কেন অনুষ্ঠান পরিচালনা করে।

বার বার কান্নায় মোছা যায় তার বাবা ও মা। সকাল সাড়ে ৯টায় স্থানীয় ধন্যপুর বায়তুল আমান জামে মসজিদ কমপ্লেক্স মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাপন করে। জানাযায় স্বজন ,সহ পাটি ও এলাকা বাসী অংশ নেয়।

উল্লেখ্য, ম্যাগাজিন ‘কিশোর আলো’র বর্ষপূর্তি অনুষ্ঠান দেখতে এসে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের নবম শ্রেণির ছাত্র নাইমুল আবরার শুক্রবার (১ নভেম্বর) বিদ্যুতায়িত হয়ে মারা গেছে। তবে নাইমুলের মৃত্যু অবহেলাজনিত কারণে হয়েছে বলে অভিযোগ করছেন কলেজটির শিক্ষার্থীরা।

নাইমুলের মৃত্যুর প্রতিবাদ জানাতে শনিবার (২ নভেম্বর) বেলা ১১টায় কলেজের সামনে আবরারের সহপাঠী ও অভিভাবকরা মানববন্ধন ও বিক্ষোভ করেন। এ মানববন্ধন থেকে তারা চার দফা দাবি জানান।

Sharing is caring!