বিশেষ প্রতিনিধি

.

নোয়াখালীর সদর উপজেলার প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সড়কের বিশাল গর্ত দ্রুত সংস্কার করায় খুশী নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীরা।

.

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে সরেজমিনে দেখা যায় গর্ত সংস্কারে স্টিলের ডেকিং সিট ব্যবহার করেছে সড়ক ও জনপদ বিভাগ নোয়াখালী।

.

বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী রাশেদ রহমান সুহান বলেন, সড়কটির গর্তের ফলে সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের বাস চলাচল বন্ধ ছিল। আমাদের অনেক অসুবিধা হয়েছে। দূরে নেমে পায়ে হেটে বিশ্ববিদ্যালয়ে আসতে হয়েছে। দ্রুত যানবাহন চলাচলের ব্যবস্থা করে দেওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ।

.

সমুদ্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শাজনীন মীম বলেন, গতকাল সকাল থেকে আমাদের ভোগান্তির শেষ ছিল না। সড়ক জনপদ নোয়াখালীর সহযোগিতায় আবার চলাচল শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন ও সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি।

.

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, বিষয়টি আমরা উপাচার্য ড. মো. দিদার-উল-আলম স্যারের মাধ্যমে দ্রুত যান চলাচল ব্যবস্থা গ্রহণের জন্য সড়ক ও জনপদ অধিদপ্তর নোয়াখালীকে বলা হয়েছে। সাময়িক ভাবে চলাচল করা গেলেও এখানে দ্রুত স্থায়ী সমাধান আবশ্যক।

.

সড়ক ও জনপথ অধিদপ্তর নোয়াখালীর নির্বাহী প্রকৌশলী মো. শাকিরুল ইসলাম বলেন, স্টিলের ডেকিং সিট দিয়ে আপাতত চলাচলের জন্য ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এতে যানচলাচল স্বাভাবিক হয়েছে। তবে দ্রুত কালভার্ট নির্মাণ করা হবে।

.

 

Sharing is caring!