নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক ওমান প্রবাসীর স্ত্রীর (৪০) নগ্ন ভিডিও ধারণ করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে নাজিম উদ্দিন (৩২) নামের এক গৃহশিক্ষককে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী।

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত শিক্ষক নিজাম উদ্দিন বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের মৃত সোলায়মানের ছেলে।

এ ঘটনায় বুধবার সন্ধ্যায় বেগমগঞ্জ মডেল থানায় ওই গৃহশিক্ষকের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী গৃহবধূ।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত নিজাম ২০২২ সাল থেকে ওই গৃহবধূর অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়েকে তাদের বাসায় গিয়ে প্রাইভেট পড়াতেন। স্বামী প্রবাসে থাকায় কৌশলে গৃহবধূর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন গৃহশিক্ষক। পরে মে মাসের দিকে ভিকটিমকে একটি বাসায় নিয়ে যান তিনি। সেখানে ভিকটিমকে জোরপূর্বক শ্লীলতাহানি করে গোপনে ভিডিও ধারণ করেন। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে বিভিন্ন অঙ্কের অর্থ হাতিয়ে নেন। এদিকে ওমান প্রবাসী তার স্ত্রীর কাছে পাঠানো টাকার হিসাব চান। কিন্তু হিসাব দিতে না পারায় সম্প্রতি বাড়ি আসেন ওমান প্রবাসী। পরে স্ত্রী তাকে ঘটনা জানান।

আরও জানা যায়, অভিযুক্ত শিক্ষক মঙ্গলবার (২৪ অক্টোবর) মুঠোফোনে পুনরায় পাঁচ লাখ টাকা দাবি করেন। একপর্যায়ে বুধবার ভিকটিমের বাড়িতে দাবি করা পাঁচ লাখ টাকা নিতে এলে তাকে আটক করা হয়। খবর পেয়ে আশপাশের লোকজন জড়ো হয়ে নিজাম উদ্দিনকে গণপিটুনি দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গৃহবধূর করা পর্নোগ্রাফি আইনে মামলায় নিজামকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এ সংক্রান্ত আমরা একটা ভিডিও উদ্ধার করেছি। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে তাকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

Sharing is caring!