এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের বসুরহাট টু দাগনভূঁঞা সড়ক থেকে ইসমাঈল হোসেন (২৭) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা করেছে। এসময় ঘটনাস্থল থেকে একটি নসিমন গাড়ি উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে বসুরহাট-দাগনভূঁঞা সড়কের বড় রাজাপুর গ্রাম থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ইসমাঈল হোসেন কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুল খালেকের ছেলে। সে পেশায় একজন শ্রমিক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে নয়টার দিকে বড় রাজাপুর এলাকার বসুরহাট-দাগনভূঁঞা সড়কের পাশে একটি নসিমন উল্টে যায়। তার পাশেই শ্রমিক ইসমাঈল পড়ে ছিলো। স্থানীয়রা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নসিমন গাড়িটি উদ্ধার করেছে। তবে গাড়ির চালককে পাওয়া যায়নি। নিহতের পরিবারের সদস্যরা হাসপাতাল থেকে ইসমাঈলের লাশ নিয়ে গেছে।

তিনি আরও জানান, স্থানীয়দের দেওয়া তথ্যমতে ধারণা করা হচ্ছে কোন বড় গাড়ি নসিমনটিকে চাপা দিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!