এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়েছে।

 

এ উপলক্ষ্যে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন ও কেক কেটে জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়।

 

সোমবার দিবাগতরাত ১২টা বেজে ১ মিনিটে বসুরহাট বাজারের বঙ্গবন্ধু চত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও বসুরহাট পৌরসভা। এ ছাড়াও কোম্পানীগঞ্জ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা, প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সদস্যবৃন্দ, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, সরকারি কর্মকর্তাসহ সাধারণ মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ফয়সল আহমেদ, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, বসুরহাট পৌরসভা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক, পৌরসভা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা স্বোচ্ছাসেবক লীগের সভাপতি শাহীদুর রহমান তুহিন, বসুরহাট পৌরসভা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল আউয়াল মানিক, কলেজ ছাত্রলীগের সভাপতি নুরে মাওলা রাজু প্রমূখ।

 

এছাড়া দিনটিকে স্মরণীয় করে রাখতে, সকাল ১০টায় এক বর্ণাঢ্য র‌্যালি, জয়তু মুজিব স্মরণিকা প্রকাশ, আলোচনা সভা ও দোয়া মাহফিল, কেক কেটে জন্মশতবার্ষিকী উদ্যাপন, বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্ট উদ্বোধন, বঙ্গবন্ধু চত্তর উদ্বোধন, ১০ দিন ব্যাপী সাংস্কৃতিক সন্ধ্যা ও গুরুত্বপূর্ণ স্থাপনায় আলোকসজ্জার আয়োজন করা হয়।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!