বিশেষ প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত মাসিক আইনশৃঙ্খলা সভায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মধ্যে হাতাহাতি ও হট্টগোলের ঘটনাসহ মারমুখী আচরণের ঘটনায় ওই সভা পণ্ড হয়ে যাওয়ার উপক্রম হয়েছিল।
.
রোববার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সভার শেষাংশে এ ঘটনা ঘটে। এ সময় উপজেলা চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান এবং উপস্থিত গণমাধ্যম কর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।
.
সামাজিক যোগাযোগমাধ্যমে আওয়ামী লীগের পরবর্তী সম্পাদক কে হচ্ছেন? এমন জনমত জরিপে একটি মন্তব্য এবং মুছাপুর ইউনিয়নের মৌলভীবাজার এলাকায় অবৈধ বালু উত্তোলন প্রশাসন বন্ধ করে দেওয়ার বিষয়কে কেন্দ্র করে মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী ও সেতুমন্ত্রীর ভাগ্নে রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজিস সালেকীন রিমনের মধ্যে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। এ সময় দুজনের মধ্যে হাতাহাতি থেকে মারামারির উপক্রম হয়।
.
সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মেজবা-উল আলম ভূঁইয়া, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন বারবার অনুরোধ করা সত্ত্বেও তারা ঝগড়া থেকে নিবৃত্ত না হওয়ায় পুরো হল রুমে উপস্থিত সবাই স্তম্ভিত হয়ে যান। পরে হ্যান্ড মাইকে ইউপি চেয়ারম্যানদের হাতাহাতি থেকে নিবৃত্ত করার চেষ্টা করেন নেতারা। এরপর উপজেলা চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, গণমাধ্যমকর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।
.
পরিস্থিতি শান্ত হলে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য সভার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবা-উল আলম ভূঁইয়া এবং উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন দুঃখ প্রকাশ করেন।
.
উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন ঝগড়ায় লিপ্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদ্বয়সহ উপস্থিত সব ইউপি চেয়ারম্যানকে তার অফিস কক্ষে চা-কফির নিমন্ত্রণ জানিয়ে আইনশৃঙ্খলা সভার সমাপ্তি ঘোষণা করেন।

Sharing is caring!