বিশেষ প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জের অটোরিকশাচালক বলরাম মজুমদার (১৫) হত্যা মামলায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
.
গতকাল শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গত শুক্রবার রাতে উপজেলার চরপার্বতী ইউনিয়নের কেটিএমহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
.
গ্রেফতারকৃত আবদুল মোতালেব লিটন (৩৫) সে ফেনীর সোনাগাজীর চরসাহাভিকারী গ্রামের আবদুল আলীর ছেলে এবং আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানা যায়।
.
থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত লিটনের বিরুদ্ধে নোয়াখালীর কোম্পানীগঞ্জ, বেগমগঞ্জ, ফেনীর সোনাগাজীসহ আশপাশের জেলায় ৪-৬টি গরু চুরির মামলা রয়েছে। তাকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করলে সব তথ্য বেরিয়ে আসবে বলে ধারণা করছে পুলিশ।
.
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন জানান, আটক আসামি লিটনকে অটোচালক হত্যা ও গরু চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাঁর বিরুদ্ধে একাধিক গরু চুরির মামলাও রয়েছে।
.
উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি দুপুরে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মহিষের ডগির একটি ধানক্ষেত থেকে ব্যাটারিচালিত অটোরিকশাচালক বলরামের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ এ পর্যন্ত একজনকে গ্রেফতার দেখাল। তবে নিহত অটোচালকের রিকশাটি এখনো নিখোঁজ রয়েছে।

Sharing is caring!