মোহাম্মদ শহিদঃ 
শেখ হাসিনা ও আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মিথ্যাচার ও অসৌজন্যমূলক আচরণের বিরুদ্ধে সংবাদ সম্মেলন আয়োজন করেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ।  
.
শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় কোম্পানীগঞ্জের পেশকার হাট রাস্তার মাথায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।
.
এসময় তিনি বলেন, কাদের মির্জাকে মানসিক হাসপাতালে ভর্তি প্রয়োজন। সত্যবচন নামধারী কাদের মির্জার এ চরিত্র নতুন কিছু নয়। আশির দশক থেকে চলমান  রয়েছে। স্থানীয় ভাবে রাজনীতি করতে গিয়ে তার মতের বিরুদ্ধে গেলেই নেমে আসতো নির্যাতন।’
.
তিনি আরো বলেন,  সম্প্রতি পৌরসভা ভোটকে সামনে রেখে মোটা অংকের চাঁদাবাজি তথ্য ও আমাদের কাছে আছে। পক্ষান্তরে ভূতের মুখে রাম নাম। এযেন সত্যবচনের নামে মিথ্যাচারের রঙমেলা।
.
এর পর তিনি আগামী সোমবার বিকাল ৩টায় কবিরহাট পৌরসভার রুপালী চত্ত্বরে বিক্ষোভ সমাবেশ ঘোষণা করেন।
.
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন,  কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব রশিদ মঞ্জু, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাসিব আহসান আলাল, চরকাঁকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফ,, ৭ নং মুছাপুর ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম শাহিন, উপজেলা আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম রাহাত, উপজেলা আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম সবুজ, ৮ নং চর এলাহী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও বীর মুক্তিযোদ্ধা কাজী আবুল বাশার।
এইচ/আর

Sharing is caring!