নিজস্ব প্রতিবেদক: সদর উপজেলার ৪ নং কাদির হানিফ ইউনিয়নের নিত‌্যানন্দপুর গ্রামের ছায়েদুল হক মেম্বারের বাড়ীতে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে। মেয়েটির নাম ছামিয়া আক্তার সুমাইয়া(০৮)। সে কাদির হানিফ ইউনিয়নের রুবেল মেম্বারের বাড়ির সামনে ইসাতুল উলুম ইসলামীয়া ণুরানী মাদ্রাসায় ১ম জামাতে অধ‌্যয়নরত। এই ঘটনায় মেয়ের বাবা মো: মোসাররফ হোসেন কিরন বাদী হয়ে সুধারাম মডেল থানায় ৩ জনকে আসামী করে ধর্ষনচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন।মামলা নং ৩১ তাং ২৩-১১-২০১৯।

মামলান এজহারে বলা হয় আসামী মিরন,সাহেদ এবং মিজান বিভিন্ন সময় সুমাইয়াকে তাদের বসতঘরে ডেকে নিয়ে তার স্পর্শকাতর জায়গায় হাত দেয় এবং ধর্ষন করার চেষ্টা করে। এক পর্যায়ে তারা সুমাইয়ার চাচাত বোন নুরজাহান আক্তার বাবনা (০৯) কেউ ধর্ষনের চেষ্টা করে। এবং তাদেরকে ঘটনা জানাজানি হলে মেরে ফেলার হুমকি দেয়া হয়। অত:পর ২০ শে নভেম্বর বিকেলে তারা তাদের পরিবারকে ঘটনা অবহিত করেন।

সাংবাদিকরা ঘটনাস্থলে সংবাদ সংগ্রহ করতে গেলে বাহাদুর নামে এক স্থানীয় বখাটে যুবক সাংবাদিকদের হুমকি দেয় এবং সংবাদ সংগ্রহে বাধা প্রধান করে। এই ব‌্যাপারে সাবেক মেম্বার ছায়েদুল হকের সাথে যোগাযোগ করলে তিনি জানান একটি পক্ষ সালিশী বৈঠকের মাধ‌্যমে মিমাংসার চেষ্টা করলেও তিনি স্থাণীয় ভাবে মিমাংসা করেন নি এবং ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ‌্যমে আসামীদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান।

৪ নং কাদির হানিফ ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান আবদুর রহিম বলেন তিনি বিষয়টি জানেন এবং দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান।

মামলার তদন্তকারী কর্মকর্তা এবং সুধারাম মডের থানার এসআই আকলিমা আক্তার আসামীদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের মুখোমুখী করার আশ্বাস দেন।

Sharing is caring!