Featured Video Play Icon

মোঃ সেলিম, নিজস্ব প্রতিবেদক:

নোয়াখালীর কবিরহাট পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সাবেক সভাপতি ফখরুল ইসলাম দুলাল (৫৭) ইন্তেকাল করেছেন। রোববার (৪ আগস্ট) বিকেল ৪ টার দিকে ঢাকায় হৃদ রোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

সোমবার সকাল ১১ ঘটিকায় কবিরহাট জিরো পয়েন্টে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে পৌরসভার ৮নং ওযার্ডস্থ তার নিজ বাড়ির সামনে পারিবারিক কবর স্থানে তাকে দাপন করা হয়।


জানাযার নামাজে মরহুমের বিদায়ী আতœার মাগফেরাত কামনা করে সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র জহিরুল হক রায়হান, উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক কমারুল হুদা চৌধুরী লিটন, পৌর বিএনপির সভাপিত মোস্তাফিজুর রহমান মঞ্জু প্রমখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ, বিএনপি’র সকল নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তার এ আকস্মিক মৃত্যুর সংবাদে কবিরহাট উপজেলার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। অপর দিকে তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেও, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ, নোয়াখালী ৪ আসনের সাংসদ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক একরামুল করিম চেšধুরী। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত
পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য ফখরুল ইসলাম দুলালের পারিবারিক সূত্রে জানা যায়, রোববার (৪ আগস্ট) বিকেল ৪ টার দিকে রাজধানীর নয়া পল্টনের একটি হোটেলে ভাত খাওয়া সময় বুকে ব্যাথা অনুভব করলে সাথে সাথে তাকে নয়া পল্টন ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন ।

Sharing is caring!