মোঃ সেলিম, কবিরহাট নিজেস্ব প্রতিবেদক:

নোয়াখালী কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে ১০ম শ্রেণি পড়ুয়া স্কুল ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে রুবেল (২৫) নামের এক যুবককে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

স্কুল ছাত্রীর লিখিত অভিযাগ সূত্রে জানানযায়, দীর্ঘ দিন যাবৎ রুবেল বিভিন্ন সময় তার স্কুলে যাওয়া আসার পথে ও তার পরিবারের মোবাইল ফোনে কল দিয়ে উত্তাক্ত করত এমনকি বিভিন্ন ভাবে ভয়ভিতি দেখিয়ে আসছে। রুবেলের এমন আচরণে স্কুল ছাত্রী ভয়ে স্কুলে যাওয়ার সাহস করতনা।

পরে স্কুল ছাত্রী সুলতানা আক্তার সুমি (১৬) লিখিত ভাবে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দিলে তিনি কবিরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) বিকাশ চক্রবর্তীকে ঘটনাস্থলে পাঠিয়ে রুবেলকে আটক করেন।

এর পর দুপুর ১ ঘটিকার দিকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে অভিযুক্ত রুবেল তার বিরুদ্ধে আনিত অভিযোগ শিকার করলে ভ্রাম্যমান আদালতের এক্সকিউটিভ ম্যাজেস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম তাকে দন্ডবিধী ১৮৬০ এর ৫০৯ ধারায় ৬মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।

অভিযুক্ত মোঃ রুবেল উপজেলার ধানশালিক ইউনিয়নের চরমন্ডলিয়া গ্রামের নুরনবী চৌধুরীর ছেলে।
এবং অভিযোগকারী স্কুল ছাত্রী একই ইউনিয়নের চরগুল্লাখালী গ্রামের মোঃ সেলিমের মেয়ে সে স্থানীয় চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয়ের ১০ শেণীর ছাত্রী।

Sharing is caring!