এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নে মাদ্রাসা শিক্ষকের সাথে এক প্রবাসীর স্ত্রীর পরকিয়ার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

সত্রে জানা যায়, উপজেলার ঘোষবাগ ইউনিয়নের পূর্ব লামছি গ্রামের সফিউল্যার বাড়ির প্রবাসী শাদাত হোসেনের স্ত্রী নুরজাহানের সাথে পাশ্ববর্তী নুরুল কোরআন মাদ্রাসার শিক্ষক মো: জাহিদুল ইসলামের প্রেমের সম্পর্ক চলে আসছিল।

 

ভিকটিম নুর জাহান (২৩) জানান, তার মেয়ে মাদ্রাসায় পড়ার সুবাধে সে মাদ্রাসাতে যাওয়া আসা করত মেয়ের পড়ার খরচ জমাদিতে গেলে সেখানে শিক্ষক জাহিদুল ইসলাম (২৫)র সাথে পরিচয় হয়। এরপর মোবাইল ফোনে দু’জনের কথা বার্তার মধ্য দিয়ে তাদের সম্পর্ক শুরু হয়। এই সম্পর্কের জের ধরে শনিবার (১৫ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে শিক্ষক জাহিদ তার সাথে দেখা করতে বাড়িতে এলে এলাকার লোকজন তাদেরকে আটক করেন।

 

আটককৃত মাদ্রাসা শিক্ষক ফেনী জেলার সোনাগাজী উপজেলার চর চান্দিয়া গ্রামের বিডিআর মেখ আহম্মদের বাড়ির হাফিজ উল্যার ছেলে এবং ভিকটিম নুরজাহান কবিরহাট উপজেলা ঘোষবাগ ইউনিয়নের পূর্ব লামছি গ্রামের আবু তাহেরের মেয়ে ও প্রবাসী শাহাদাতের স্ত্রী।

 

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’জনকে থানায় নিয়ে আসে। এঘটনায় নুরজাহান বাদী হয়ে রবিবার সন্ধ্যায় থানায় একটি মামলা দায়ের করেন। আটককৃত মাদ্রাসা শিক্ষককে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!