মো. সেলিম:

 

নোয়াখালীর কবিরহাটে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করার পর পরই উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সকল সাংবাদিকদের সাথে মত বিনিময় ও পরিচিত সভার আয়োজন করেছে সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া পারভিন।

 

বুধবার (১১ ডিসেম্বর) বিকাল ৪ ঘটিকায় উপজেলা নির্বাহী কমকর্তার অফিস কক্ষে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভ’মি)র এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট মিল্টন বিশ্বাস, কবিরহাট প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও মানবজমিন প্রতিনিধি জহুরুল হক জহির, প্রেস ক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক ও দৈনিক সোনালী জমিন পত্রিকার প্রতিনিধি এসএম ফারুক হোসেন, প্রেস ক্লাব সহ-সভাপতি ও দৈনিক সংগ্রাম প্রতিনিধি মাও: আহসান উল্যাহ, নোয়াখালী প্রতিদিনের নির্বাহী সম্পাদক বিধান ভৌমিক, বাংলাদেশ টুডের প্রতিনিধি রেজাউল করিম, কবিরহাট রিপোটার্স ক্লাবের সভাপতি ও আমাদের সময় প্রতিনিধি নুর আলম বিপ্লব, সাধারণ সম্পাদক ও মোহনা টিভি প্রতিনিধি মো: হাসান রবিন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনবানী ও দি-ডেইলী অবজারভার প্রতিনিধি মো: সেলিম, দৈনিক নয়া পৃথিবীর বিশেষ প্রতিনিধি মো: হারুন, দৈনিক নব অভিযান প্রতিনিধি অর্জুন ভৌমিক প্রমুখ।

 

উক্ত মত বিনিময় ও পরিচিত সভায় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া পারভিন তার পরিচয় ব্যাক্ত করে উপজেলার বিভিন্ন কার্যক্রমে তাকে সর্বাত্নক সহযোগিতা করার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।

 

উল্লেখিত, সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া পারভিন কুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউপির আব্দুল মালেক ও ভিকারুন্নেছা দম্পতির ৩য় সন্তান। বাবা কৃষি বিভাগের উপ-পরিচালক হিসেবে সরকারী চাকরীর সুবাধে খাগড়া ছড়িতে তার বেড়ে উঠা। চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয় থেকে তার শিক্ষা জীবন শেষ করে ২০১১ সালে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী মাজিস্ট্রেট হিসেবে যোগদান করে ১ বছর ১০ মাস কাজ করার পর একই পদে রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করে ৩ বছর ৫ মাস সততার সাথে দায়িত্ব পালন করে পদন্নতী পেয়ে রাঙ্গামাটি জেলার বরকন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। সেখানে ২ বছর ১০ মাস উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করার পর গত ১লা ডিসেম্ব ২০১৯ ইং তারিখে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এর পর গত ৫ ডিসেম্বর ২০১৯ ইং তারিখে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে তার দায়িত্ববার গ্রহন করেন। তিনি দাম্পত্ব জীবনে ১ কন্যা শিশুর জননী। তার স্বামী চট্টগ্রামে বিশিষ্ট ব্যাবসায়ী।

Sharing is caring!