মোহাম্মদ শহিদ

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশালীন মন্তব্য ও  কটুক্তি করায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

.

শনিবার (২৬ জুন) দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড কাউন্সিলের আয়োজনে কবিরহাট জিরো পয়েন্টে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

.

এতে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগে সহ সভাপতি মো.শাহীন, মুক্তিযোদ্ধা সন্তান  কমান্ডের সভাপতি সম্রাট জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক   ডাক্তার সফিকুল ইসলাম স্বপন সহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড কাউন্সিলের পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

.

বক্তারা  বলেন, জিয়াউর রহমান সম্রাট কিভাবে আমাদের নেতা বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কে অশালীন মন্তব্য ও  কটুক্তি করার সাহস পায়। আমরা তার সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি। সে কোনো ছাত্রলীগের কেউ নয়। সে বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিল। ঢাকা কলেজে পড়ার সময় তাকে ছাত্রদল করার অপরাধে হল থেকে বিতাড়িত করা হয়েছিল।  সে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকুরি দেওয়ার কথা বলে অনেকের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলেও অভিযোগ করেন মানববন্ধনের বক্তারা।

.

প্রসঙ্গত, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) দফতরের সহকারী পরিচালক (এডি) জিয়াউর রহমান সম্রাটের বিরুদ্ধে ফেসবুকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কটূক্তির অভিযোগ ওঠে। অভিযোগ দায়েরের পর শনিবার (১৯ জুন) দুপুর ২টায় তাকে আটক করে পুলিশ।

.

এরপর শনিবার (১৯ জুন) বিকেল ৫টার দিকে তাকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জিয়াউর রহমান সম্রাটের (৩৫) কে কারাগারে প্রেরণ করা হয়েছে।

.

এইচ/আর

Sharing is caring!